সাপ্তাহিক চাকুরির খবর


আপনারা যাহারা প্রতিদিন পেপার দেখার সময় পান না কিন্তু চাকরি নিউজ বা খবর দেখার ইচ্ছে প্রকাশ করে থাকেন তাদের জন্য আমাদের এই আয়োজন।

আমাদের দেশে প্রতিদিন পত্রিকার মত একটি সাপ্তাহিক চাকরির পেপার বের হয় "সাপ্তাহিক চাকরির খবর" যায় শুধুমাত্র শুক্রবারে বের হয়ে থাকে।

অনেকে সময় স্বল্পতার কারণে ওই পেপারটি কিনতে পারেন না তাদের জন্য আমাদের এই সংক্ষিপ্ত আয়োজন।


যারা স্মার্ট ফোন ব্যাবহার করে থাকে তারা শুধুমাত্র উপরে দেওয়া পেজ এর উপর লাইক দিয়ে রাখবেন। আমরা এই পেজে প্রতি সপ্তাহের ""সাপ্তাহিক চাকরির খবর"" পেপার টি ইন্টারনেটের সকল ওয়েবসাইট থেকে সংগ্রহ করে আমাদের এই পেজে পোস্ট করা মাত্র আপনার ফেসবুকের হোমস্ক্রিনে চলে যাবে।



লাইভ চাকরি
সাপ্তাহিক চাকরির খবর

উপরে উল্লেখিত বিজ্ঞপ্তি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে আপনি কমেন্ট করতে পারেন

Post a Comment

সাপ্তাহিক চাকরির ডাক

চলমান সকল নিয়োগ বিজ্ঞপ্তি ও পরীক্ষার সময়সূচি তালিকা নিচের বোতামে

নিয়োগ বিজ্ঞপ্তি
পরীক্ষার ফলাফল

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা নিচের বোতামে

পরীক্ষার সময়সূচি

প্রতিদিনের চাকরির খবর আপডেট পেতে আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপস টি ইন্সটল করুন

এই পেজে যতগুলি নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য-উপাত্ত সমূহ প্রকাশিত হয়েছে তাহা বিভিন্ন ইন্টারনেট এবং বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্টা করা হয়েছে। আমরা চেষ্টা করে যাচ্ছি আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য।আর তা বাছাই করা আপনার অধিকার। কারণ সঠিক কর্ম ক্ষেত্রে তথ্য পাওয়া আপনার নাগরিক অধিকার। তারপরও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরনের পরিবর্তন,,পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল হতেই পারে যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তত্ত্বের খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ জানাচ্ছি। উপরের তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দায়িত্বে নিয়োগ বিজ্ঞপ্তি গুলোতে আবেদন করার অনুরোধ করা হলো।এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সংক্রান্ত কোন দায়ভার এই পেজের এডমিন এবং কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়। ০১৯৭৭৯১৮৮৮৮
close
BDJOBS-SITE.COM