আজকের চাকরির খবর


চাকরির দরকার সবার, সবাই খোঁজে ছোট হোক আর বড় হোক সরকারি বা বেসরকারি যে কোন একটা চাকরি হলে চলবে।
বর্তমানে চাকরি তো সোনার হরিণ কারণ চাকরির নামের এই সোনার হরিণটা খোঁজ থেকে শুরু করে ইন্টারভিউ পর্যন্ত অনেক কিছুই আপনার নিয়ন্ত্রণে থাকে না।



বিপ্লব ব্লগার
আমি বিপ্লব ব্লগার হয়তো আপনাদেরকে চাকরি দিতে পারবো না বা চাকরির ব্যবস্থা করে দিতে পারব না।

তবে আমি এটা বলব না যে চাকরি নাই। চাকরি আছে কিন্তু আপনাকে খোঁজ করতে হবে। কারণ আপনার যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরির তথ্য পাওয়া আপনার অধিকার। আমি বলবো চাকরির সঠিক তথ্য পাওয়া আপনার নাগরিক অধিকার।

আপনারা যারা এই স্মার্টফোনে সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করে থাকেন। সেই সামাজিক যোগাযোগের মাধ্যমে কিন্তু চাকরির তথ্য সংগ্রহ করতে পারেন।

আমাদের চারপাশে অনেক কম সংখ্যক মানুষ আছে যারা ফেসবুক ব্যবহার করেনা। আমি তাদের উদ্দেশ্যে বলবো নিচে চাকুরীর ক্যাটাগরি অনুযায়ী একটি পেজের লিঙ্ক দেওয়া আছে। আপনার যে ধরনের চাকুরির দরকার সেই লিংকে ক্লিক করলে একটি পেজ ওপেন হবে । ঐ পেজের উপরে একটি লাইক দিয়ে রাখুন। আপনার কাজ শেষ।

আপনি যখন ফেসবুক চালাবেন সঙ্গে সঙ্গে ঐ পেজে যে সকল নিয়োগ বিজ্ঞপ্তি পোস্ট করা হবে আপনার হোমস্ক্রীনে চলে যাবে। আপনি সেটি ওপেন করে দেখতে পাবেন।


চাকরির ডাক
চাকরির ডাক

বাংলাদেশ পুলিশ বাহিনী তে নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ পুলিশ বাহিনী তে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনী-তে নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ সেনাবাহিনী-তে নিয়োগ বিজ্ঞপ্তি

সকল চাকরির খবর
সকল চাকরির খবর

সকল চাকরির পরীক্ষার ফলাফল
সকল চাকরির পরীক্ষার ফলাফল

সকল ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি
সকল ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি

সাপ্তাহিক চাকুরির খবর
সাপ্তাহিক চাকুরির খবর

সেনা,নৌ,বিজিবি,বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি
সেনা,নৌ,বিজিবি,বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

লাইভ চাকরি
সাপ্তাহিক চাকরির খবর

2 Comments to

সাপ্তাহিক চাকরির ডাক

চলমান সকল নিয়োগ বিজ্ঞপ্তি ও পরীক্ষার সময়সূচি তালিকা নিচের বোতামে

নিয়োগ বিজ্ঞপ্তি
পরীক্ষার ফলাফল

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা নিচের বোতামে

পরীক্ষার সময়সূচি

প্রতিদিনের চাকরির খবর আপডেট পেতে আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপস টি ইন্সটল করুন

এই পেজে যতগুলি নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য-উপাত্ত সমূহ প্রকাশিত হয়েছে তাহা বিভিন্ন ইন্টারনেট এবং বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্টা করা হয়েছে। আমরা চেষ্টা করে যাচ্ছি আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য।আর তা বাছাই করা আপনার অধিকার। কারণ সঠিক কর্ম ক্ষেত্রে তথ্য পাওয়া আপনার নাগরিক অধিকার। তারপরও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরনের পরিবর্তন,,পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল হতেই পারে যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তত্ত্বের খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ জানাচ্ছি। উপরের তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দায়িত্বে নিয়োগ বিজ্ঞপ্তি গুলোতে আবেদন করার অনুরোধ করা হলো।এই নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সংক্রান্ত কোন দায়ভার এই পেজের এডমিন এবং কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়। ০১৯৭৭৯১৮৮৮৮
close
BDJOBS-SITE.COM